ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ নেতার গলায় জুতার মালা পরিয়ে ঘোরাতে চাইলেন এমপি লাবু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
আ.লীগ নেতার গলায় জুতার মালা পরিয়ে ঘোরাতে চাইলেন এমপি লাবু শাহদাব আকবর লাবু চৌধুরী

ফরিদপুর: নির্বাচনের পরদিন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনকে জুতার মালা পরিয়ে ঘোরানোর প্রত্যয় ব্যক্ত করেছেন ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

‘উনি ওই সন্ত্রাসীর খালাতো ভাই’-মন্তব্য করে এমপি শাহদাব আকবর লাবু বলেন, ‘একটা জুতার মালা বানাইতে দিছি।

৮ তারিখ ওনার (দেলোয়ার হোসেন) গলায় জুতার মালা দিয়া ঘোরানো হবে। ’

এছাড়া উপজেলা আ.লীগ সভাপতিকে ‘মুনাফেক’ আখ্যা দিয়েছেন দ্বাদশ সংসদ নির্বাচনে ওই আসনে  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী।  

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার সালথার বল্লভদী ইউনিয়নের ফুলবাড়িয়া বাজারের পাশে একটি বাড়িতে নির্বাচনী সভায় এসব মন্তব্য করেন এমপি লাবু।  
তার এ বক্তব্যের কথা জানাজানি হলে জেলাজুড়ে চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়েছে।  

শাহদাব আকবর লাবু ওই নির্বাচনী সভায় বলেন, আজকে আমরা এখানে দেখি অনেক মীরজাফর। আপনাদের এই উপজেলার সভাপতি দেলোয়ার সাহেব যিনি দীর্ঘসময় আওয়ামী লীগের কথা বলেছেন। দীর্ঘ সময় তিনি আওয়ামী লীগ করে এই শেষ সময়ে এসে তিনিও মুনাফেকি করলেন। এই লোককে আমার মা (সাজেদা চৌধুর)  দুধকলা দিয়ে কালসাপ পুষেছিলেন।  
সাজেদাপুত্র বলেন, আমরা এই নির্বাচনের মধ্যে দিয়ে আসল মানুষগুলো খুঁজে পাব, যারা টিআর কাবিখার টাকার জন্য দৌড়ায় না। টাকা পয়সা দিয়ে প্রকৃত নেতাদের কেনা গেলে দেশের সব চোরাকারবারি তাদের কিনে সংসদ সদস্য হতো। জনগণ সিদ্ধান্ত নিতে ভুল করে না।

তিনি বলেন, সারা জীবন যারা নৌকার কথা বলে এসেছেন আজ এদিক-ওদিক করছেন তারা মুনাফেক। এরা মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার কথা বলে বিশ্বাসঘাতকতা করেছেন। এই মুনাফেকদের বিচার নগরকান্দা সালথায় হবে।  

প্রতিক্রিয়া জানতে চাইলে সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, একজন প্রার্থীর মুখে এ জাতীয় অশালীন ভাষা কাঙিক্ষতা নয়। এ জাতীয় বক্তব্য দিয়ে এবং জনসম্মুখে মিটিং করে তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। উনি (শাহদাব) হয়ত ভেবে বসে আছেন যে, নির্বাচনে জিতে গেছেন। এজন্য এ জাতীয় আপত্তিকর কথা বলে বেড়াচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।