ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে বিএনপির ১২ নেতাকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
ফরিদপুরে বিএনপির ১২ নেতাকে বহিষ্কার

ফরিদপুর: দলীয় ভাবমূর্তি ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ফরিদপুর-১ আসনের মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা এই তিন উপজেলায় বিএনপির ১২ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

বহিষ্কৃত ১২ নেতা হলেন- বোয়ালমারী উপজেলা শাখা বিএনপির প্রচার সম্পাদক এস এম বাদশা মিয়া, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামরুজ্জামান হাছান, সদস্য স্বপন ব্ৰহ্ম, বোয়ালমারী উপজেলা জিয়া পরিষদের সভাপতি জাফর মাস্টার, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক গোলাম কুদ্দুছ মোল্যা, বৈদেশিক বিষয়ক সম্পাদক, ইমরান সালেহ প্রিন্স, সদস্য আতিয়ার রহমান।  

মধুখালী পৌর বিএনপির যুগ্ম সম্পাদক ওবায়দুর রহমান। আলফাডাঙ্গা উপজেলার পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম দাউদ, যুগ্ম আহ্বায়ক মো. নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম শেখ ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সালেহ মুসা।

ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা সত্যতা নিশ্চিত করে জানান, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সংগঠন পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে তাদের বিরুদ্ধে এই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। বিষয়টি দলের কেন্দ্রীয় কমিটিকেও অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।