ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতাকে আটকের পর ছেড়ে দিল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
বিএনপি নেতাকে আটকের পর ছেড়ে দিল পুলিশ

নীলফামারী: আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে সৈয়দপুর জেলা বিএনপির মানববন্ধন পণ্ড করে দেয় পুলিশ।

এসময় সৈয়দপুর উপজেলার সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. এস এম ওবায়দুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়, পরে থানা থেকে তাকে ছেড়ে দেয় পুলিশ।

 

ঘটনাটি ঘটেছে রোববার (১০ ডিসেম্বর) দুপুরে। এ ব্যাপারে পুলিশ কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

জানা যায়, মানববন্ধনটি প্রথমে প্রেসক্লাবের সামনে দাঁড়ালে পুলিশ আর গোয়েন্দা পুলিশের বাধায় পণ্ড হয়ে যায়। পরে পার্টি অফিসের পেছনে একত্রিত হয়ে মানববন্ধন চলাকালে পুলিশ আর ডিবির হামলায় মানববন্ধন আবারও পণ্ড করে দেয়। এসময় জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমানকে আটক করে থানায় নেয় পুলিশ। পরে ছেড়ে দেওয়া হয়। এ ব্যাপারে পুলিশ কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

এ প্রসঙ্গে বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল গফুর সরকার বলেন, সরকারের নির্দেশে পুলিশ আমাদের বাড়ি বাড়ি অভিযান চালাচ্ছে। দলীয় কার্যালয়ের সামনে সার্বক্ষণিক পুলিশি পাহারা বসানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।