ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে যাত্রীবাহী বাসে হামলা-ভাঙচুর, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
নোয়াখালীতে যাত্রীবাহী বাসে হামলা-ভাঙচুর, আহত ৩

নোয়াখালী: নোয়াখালীর মাইজদীতে ঢাকাগামী একুশে পরিবহনের একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়েছে ভাঙচুর করেছে বিএনপি ও সমমান দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টা অবরোধ সমর্থকেরা। এতে বাসে থাকা তিনজন যাত্রী আহত হয়েছেন।

 

রোববার (৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে শহরের দত্ত বাড়িরমোড় এলাকার পায়রা ফিলিং স্টেশনের সামনে এ হামলার ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন রোববার বেলা ১১টার দিকে সোনাপুর বাস টার্মিনাল থেকে ২৮ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে একুশে পরিবহনের একটি বাস রওয়ানা দেয়। যাত্রা পথে বাসটি সোনাপুর-চৌরাস্তা ফোরলেন সড়কের দত্ত বাড়ির মোড় এলাকায় পৌঁছলে আকস্মিক বাসটিতে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে অবরোধের সমর্থকেরা। ওই সময় বাসে থাকা তিন যাত্রী আহত হন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

একুশে পরিবহনের চেয়ারম্যান অহিদ উদ্দিন মুকুল জানান, অবরোধ সমর্থকদের হামলায় বাসে থাকা তিনজন যাত্রী আহত হয়েছেন। পরে তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে একই গাড়িতে ঢাকার উদ্দেশে যাত্রা করেন।    

পুলিশ জানায়, দুর্বৃত্তরা সড়কের পাশের একটি গলি থেকে চলন্ত বাসে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে বাসের চারটি গ্লাস পুরোপুরি ভেঙ্গে যায়। হামলাকারীদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।