ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

ইনুর আসনে প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
ইনুর আসনে প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

কুষ্টিয়া: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতে মিরপুর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন কামারুল আরেফিন।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজার কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি।

কামারুল আরেফিন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ সময় তার সঙ্গে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা ছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পদত্যাগপত্র জমা দিয়ে কামারুল আরেফিন বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি কুষ্টিয়ার-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে নির্বাচন করব এবং এ নির্বাচনে জয়লাভও করব, ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, এখনো এ আসনটিতে আওয়ামী লীগ কোনো প্রার্থী মনোনয়ন দেয়নি। দল থেকে  আমাকে যদি নৌকা প্রতীক দেয় তাহলে আমি দলের প্রার্থী হিসেবে নির্বাচন করব। আর দল না দিলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব। আর সেজন্যই আজ পদত্যাগ করলাম।

হাসানুল হক ইনুর উদ্দেশে তিনি বলেন, তাকে ২০ ভাগ ভোট নিয়ে এবার নির্বাচন করতে হবে। কারণ তার সময় মিরপুর ভেড়ামারায় আওয়ামী লীগের চারজন নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা তাই তাকে আর এমপি হিসেবে দেখতে চায় না।

জানা গেছে, মিরপুর ও ভেড়ামারায় কামরুলের বিশাল ভোট ব্যাংক রয়েছে। পরপর দুটি উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়ী হন তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।