ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদ শাবিপ্রবি ছাত্রলীগের 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদ শাবিপ্রবি ছাত্রলীগের 

শাবিপ্রবি (সিলেট): নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতাল-অবরোধ কর্মসূচির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে এ কর্মসূচি পালন করেন তারা।

 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হল থেকে মিছিল বের করেন নেতাকর্মীরা।  

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মূল ফটকের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শাবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান বলেন, যারা দেশের মানুষকে জিম্মি করে এবং গণতন্ত্রকে হাইজ্যাক করে ক্ষমতায় আসতে চায়, যারা ক্ষমতার লোভে এই দেশকে বিদেশিদের হাতে তুলে দিতে চায়, হরতাল-অবরোধের নামে যারা এই দেশকে শ্মশানে পরিণত করতে চায় তাদের কঠোরভাবে জবাব দিতে ছাত্রসমাজ আজ জেগে উঠেছে।

এ সময় সাবেক উপ-দপ্তর সম্পাদক মো. সজিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মিয়া, বাংলা বিভাগ ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ সোহাগ, ইংরেজি বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সীমান্তসহ বিভিন্ন গ্রুপের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ