ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অবরোধ পালনে ফেসবুকে কঠোর হুঁশিয়ারি যুবদল নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
অবরোধ পালনে ফেসবুকে কঠোর হুঁশিয়ারি যুবদল নেতার

বরগুনা: বিএনপির কেন্দ্র ঘোষিত হরতাল অবরোধ চলাকালে বরগুনায় খুব একটা দেখা মেলে না বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের। এবারের অবরোধ পালনে তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে কঠোর নির্দেশনা দিয়েছেন বিএনপির এক নেতা।

 

অবরোধ পালনে অবহেলা করলে নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন তিনি।

শনিবার (৪ নভেম্বর) রাতে ফেসবুকে এমনই এক পোস্ট দেন বরগুনা জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা।  

৫ নভেম্বর ও ৬ নভেম্বরের অবরোধ কর্মসূচি নিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে ‘নোটিশ’ লিখে নিজ আইডিতে তিনি এ পোস্ট দেন। এতে কমেন্টে সম্মতি জানিয়েছেন অনেকেই। গোলাম কিবরিয়া নামে একজন এতে লিখেন ‘ইনশাআল্লাহ’।

এ বিষয় জাহিদ হোসেন মোল্লার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। তবে তার সেই ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো- ‘নোটিশ, বরগুনা জেলা যুবদলের সকল ইউনিটের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে যার যার অবস্থান থেকে ৫ ও ৬ই নভেম্বর অবরোধ কর্মসূচি সফলভাবে পালন করার জন্য নির্দেশ দেওয়া গেল। কোনোভাবে অবহেলা করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ’

এ নিয়ে বরগুনা সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবিরও ফেসবুকে পোস্ট দেন। তিনি বলেন, বরগুনায় যুবদলের দশটি ইউনিটের সকল পর্যায়ের নেতাকর্মীরা তাদের ইস্পাত কঠিন মনোবলই বিজয় আনবে এবং ৪৮ ঘণ্টার অবরোধ সফল হবে।

বরগুনার পুলিশ সুপার মো. আবদুস ছালাম জানিয়েছেন, বরগুনায় সকল প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে নিরাপত্তা জোরদারে কঠোর অবস্থানে থাকবে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৭২৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।