ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে অবরোধে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, ট্রাক-পিকআপভ্যান ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
ফরিদপুরে অবরোধে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, ট্রাক-পিকআপভ্যান ভাঙচুর

ফরিদপুর: ফরিদপুরে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। এ সময় মহাসড়কে চলাচলরত কয়েকটি ট্রাক ও পিকআপভ্যান ভাঙচুর করে তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের শিবরামপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোজাম্মেল হোসেন মিঠু ও সদস্য সচিব মাহফুজুর রহমান সবুজের নেতৃত্বে নেতাকর্মীরা মহাসড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন ও মিছিল করে।  

এ সময় অন্যদের মধ্যে স্বেচ্ছাসেবক দল নেতা শেখ সুলতান মাসুদ, লিটন বিশ্বাস, জয়নাল আবেদিন, মামুন ফরাজী, জাহিদ হোসেন, সাজ্জাদ হোসেন, আরিফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। তারা সেখানে যানবাহনে পিকেটিং করেন। পিকেটিংকালে গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

এছাড়া জেলা শহরের টেপাখোলায় সকাল ৮টার দিকে যুবদল ও ছাত্রদলের উদ্যোগে অবরোধের সমর্থনে শান্তিপূর্ণ মিছিল বের করা হয়। মিছিলটি টেপাখোলা লেকপাড় হয়ে বেরিবাঁধের মোড়ে পৌঁছে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. নাসির খান, প্রচার সম্পাদক মো. সিদ্দিকুর রহমান সেন্টু, অর্থ সম্পাদক ইলিয়াস হোসেন, মৎস্য বিষয়ক সম্পাদক রাজিব হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।