ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানসিক ভারসাম্যহীন হয়ে গেছেন জাফর উল্লাহ: নিক্সন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
মানসিক ভারসাম্যহীন হয়ে গেছেন জাফর উল্লাহ: নিক্সন 

ফরিদপুর: নির্বাচনী প্রতিদ্বন্দ্বী কাজী জাফর উল্লাহর কড়া সমালোচনা করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

কাজী জাফর উল্লাহর উদ্দেশ্যে তিনি বলেছেন, ‘আমার মুরুব্বি সাহেব ইদানীং বক্তব্য দেন আমি সেই বক্তব্য শুনে তার দোষ দিই না, আপনাদেরও দোষ দিই না।

দোষ পাবনার পাগলাগারদ দারোয়ানের। সে ঘুমায় ছিল আর এই পাগলা কাজী বের হয়ে আসছে। উনি মঞ্চে কি বলে না বলে যার কোনো সত্যতা নাই। দুইবার পরাজিত হওয়ার পর মানসিক ভারসাম্যহীন হয়ে গেছেন তিনি। ’

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজারচর ওয়াজিবুল্লাহ্ হাওলাদার ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের এক উঠান বৈঠক ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নিজের নির্বাচনী প্রতিদ্বন্দ্বী কাজী জাফর উল্লাহর সমালোচনা করে নিক্সন চৌধুরী বলেন, আপনি আওয়ামী লীগের ছয়বারের প্রেসিডিয়াম মেম্বার। আপনি ব্যাংকের মালিক। অনেক বড় নেতা অনেক ক্ষমতা, এই ক্ষমতা দিয়ে জনগণের জন্য কি করেছেন? আপনার ক্ষমতা আপনি সৎভাবে ব্যবহার করেন না। মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করছেন। এলাকার কোনো উন্নয়ন করেননি। করোনার সময় ঘর থেকে বের হননি, একটা মানুষকে সাহায্য করেননি। যে মানুষের সঙ্গে হাত মিলিয়ে টিস্যু দিয়ে মুছে তাকে জনগণ কখনো আর এমপি বানাবে না।

সভায় নিক্সন বলেন, সংসদ সদস্য হওয়ার পর নির্বাচনী এলাকায় যে উন্নয়ন করেছি, তাতে আগামী নির্বাচনেও জনগণ আমাকে ভোট দেবে। নির্বাচিত হওয়ার আগে কথা দিয়েছিলাম বিদ্যুৎ পাবেন, আজকে সেই বিদ্যুতের মধ্যে বক্তব্য দিচ্ছি। আমি তিন থানায় উন্নয়ন করেছি। উন্নয়নমূলক কাজগুলো প্রধানমন্ত্রীর কাছ থেকে আপনাদের জন্য নিয়ে আসা এবং সুখে দুঃখে আপনাদের পাশে দাঁড়ানোই আমার কাজ।

দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বলে জানালেন মজিবুর রহমান চৌধুরি নিক্সন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বানিয়েছেন। গত দুই বার আমি নৌকা চাইনি। আগামী নির্বাচনে আমি তার কাছে নৌকার মনোনয়ন চাইব। নৌকা না পেলেও আমার নির্বাচনী এলাকার তিন থানার জনগণের সিদ্ধান্ত নিয়ে আবারও নির্বাচন করব।

সভায় আরও উপস্থিত ছিলেন - ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, জেলা পরিষদের সদস্য কোহিনুর বেগম, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. সায়েদীদ গামাল লিপুসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।