ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

২৮ অক্টোবরের মহাসমাবেশ

বাগেরহাট থেকে ১০ হাজার নেতাকর্মী যাবে ঢাকায়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
বাগেরহাট থেকে ১০ হাজার নেতাকর্মী যাবে ঢাকায়

বাগেরহাট: ঢাকায় মহাসমাবেশে বাগেরহাট থেকে বিএনপি-জামায়াতের অন্তত ১০ হাজার নেতাকর্মী অংশ নেবে।  

ইতোমধ্যে কয়েক হাজার নেতাকর্মী ঢাকায় পৌঁছে গেছে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলম।

তিনি বলেন, ২৮ অক্টোবরের সমাবেশ ঘিরে আমরা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। প্রতিটি উপজেলা, পৌরসভাসহ সকল সাংগঠনিক ইউনিট থেকে নেতাকর্মীরা ঢাকায় যাবে। বাগেরহাট থেকে অন্তত ১০ হাজার নেতাকর্মী অংশ নেবে।

এদিকে বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম বলেন, নেতাকর্মীরা যাতে ঢাকার সমাবেশে না যেতে পারে এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা হুমকি-ধামকি দিচ্ছে। কাড়াপাড়া যুবদল নেতা ওমর ফারুককে মারধর করেছে। বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে সমাবেশে না যাওয়ার জন্য হুমকি-ধামকি দিচ্ছে। তবে কোনো বাধা এই সমাবেশকে বানচাল করতে পারবে না। বাগেরহাট থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী ঢাকার সমাবেশে অংশ নেবে।

বাগেরহাট জেলা জামায়াতের সেক্রেটারি শেখ মো. ইউনুচ বলেন, ঢাকার সমাবেশে আমাদের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেবে। ইতোমধ্যে অনেকে ঢাকায় অবস্থান করছেন। আশা করি এই সমাবেশের মাধ্যমে সরকারের পতন ঘটবে।

অন্যদিকে বিএনপির অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন বলেন, জামায়াত-বিএনপির কর্মীরা মূলত ঢাকায় যেতে চাচ্ছে না। তাই এসব মিথ্যা অভিযোগ করছেন নেতারা। আমরা কাউকে বাধা দিইনি।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।