ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অসুস্থ জামায়াত নেতাকে অ্যাম্বুলেন্সে করে তুলে নিয়ে গেল পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
অসুস্থ জামায়াত নেতাকে অ্যাম্বুলেন্সে করে তুলে নিয়ে গেল পুলিশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ: ফাইল ফটো

ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দকে বাসা থেকে আটকের পর অ্যাম্বুলেন্সে করে নিয়ে গেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।  

বুধবার (২৫ অক্টোবর) বেলা ১১টার দিকে উত্তরা ১৪ নং সেক্টরের ১৮ নং সড়কে তার বাসা থেকে আটক করা হয়েছে বলে জামায়াতের পক্ষ থেকে এ অভিযোগ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত ১১টা থেকেই তার বাসা পুলিশ ঘিরে রাখে বলে অভিযোগ করেছেন জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণের প্রচারণা বিভাগের পরিচালক আশরাফ ইমন।

তিনি জানান, বুধবার বেলা সোয়া ১১টার দিকে অ্যাম্বুলেন্সে করে পুলিশ তাকে আটক করে বাসা থেকে নিয়ে গেছে। মতিউর রহমান আকন্দ শারীরিকভাবে খুবই অসুস্থ। তার ওপেন হার্ট সার্জারি করা হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত পর্যন্ত ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন। সেদিনই এমআরআই করেছে। বুধবার হাসপাতালে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় পুলিশ একটি অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে গেছে।

আশরাফ ইমন জানান, পুলিশের এমন অন্যায় ও বেআইনি আচরণের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তার সুচিকিৎসার স্বার্থে পরিবারের কাছে তাকে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানাচ্ছি।


বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
ইএসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।