ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে নাসিমের ম্যুরাল ভাঙার অভিযোগে বিএনপি অফিসে ভাঙচুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
সিরাজগঞ্জে নাসিমের ম্যুরাল ভাঙার অভিযোগে বিএনপি অফিসে ভাঙচুর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের ম্যুরাল ভাঙার অভিযোগ তুলে বিএনপির অফিস ভাঙচুর করার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।  

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে সদর উপজেলার মেছড়া ইউনিয়নের রুপসী বাজারে অবস্থিত ইউনিয়ন বিএনপির অফিস ভাঙচুর করা হয়।

এর আগের দিন রাতে প্রয়াত মোহাম্মদ নাসিমের ম্যুরাল ভাঙচুর করে দুর্বৃত্তরা।  

মেছড়া ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, আমরা ঢাকায় রয়েছি। আজ দুপুরে খবর পেলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদের নেতৃত্বে আমাদের দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে।  

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মাস্টার এসব অভিযোগ অস্বীকার করে বলেন, রাতে বিএনপির লোকজন আমাদের নেতা মোহাম্মদ নাসিমের ম্যুরাল ভেঙেছে। কিন্তু তাদের অফিস ভাঙা হয়নি।  

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, রাতের অন্ধকারে কে বা কারা মোহাম্মদ নাসিমের ম্যুরাল ভেঙেছে, সে দায় বিএনপির ওপর চাপিয়ে দলীয় কার্যালয় ভাঙচুর ও বিএনপি সমর্থকদের ধাওয়া করা হচ্ছে। আমরা চাই, প্রকৃত দোষীদের শনাক্ত করে বিচার করা হোক। যে-ই নাসিমের ম্যুরাল ভাঙচুর করুক, আমরাও তার শাস্তি চাই।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে দুপক্ষের নেতাকর্মীদের সঙ্গে কথা বলা হয়েছে। দুটি ঘটনাই ন্যক্কারজনক। দুই পক্ষকে শান্ত থাকতে বলা হয়েছে। এ ব্যাপারে কেউ যদি মামলা দেয়, মামলা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।