ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর জেলা যুবদলের কমিটি ঘোষণা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
পিরোজপুর জেলা যুবদলের কমিটি ঘোষণা 

পিরোজপুর: পিরোজপুর জেলা যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে।  মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) রাতে যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।



এতে সংগঠনের সাবেক (আগের কমিটি) সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেনকে আহ্বায়ক ও ইমদাদুল হক মাসুদকে সদস্য সচিব করে আট সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। এছাড়া কমিটিতে মো. কামরুজ্জামান তুষারকে জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক করে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান শেখ রুবেল, রিয়াজ সরদার, সালমান জাকির, মো. রিয়াজ শিকদার, তানজিদ হাসান শাওন এদেরকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। একই সঙ্গে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

এর আগে গত ২০১৮ সালে মো. মিজানুর রহমান শাহীনকে সভাপতি ও মো. সহিদুল ইসলাম সাঈদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটি গত পাঁচ বছর সংগঠনের কার্যক্রম চালায়।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।