ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণের শত্রু হতে যাবেন না, আইনশৃঙ্খলা বাহিনীকে মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
জনগণের শত্রু হতে যাবেন না, আইনশৃঙ্খলা বাহিনীকে মিনু

রাজশাহী: আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, জনগণের শত্রু হতে যাবেন না। আপনারা কোনো স্বৈরাচারী সরকারের কর্মচারী না।

 

আন্তর্জাতিক গুম ও প্রতিরোধ দিবস উপলক্ষে বুধবার রাজশাহী মহানগর ও জেলা বিএনপি আয়োজিত কর্মসূচিতে মিনু এসব কথা বলেন।

বুধবার (৩০ আগস্ট) বিকেলে রাজশাহী মহানগরীর ভূবনমোহন শহীদ মিনার পার্কে রাজশাহী মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

পথসভা শেষে মুখে কালো কাপড় বেঁধে কালো ব্যানার নিয়ে নেতাকর্মীরা ভুবনমোহন পাক থেকে মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মিজানুর রহমান মিনু বলেন, বাংলাদেশের একটি বাহিনীকে স্যাংশন দিয়ে নিষিদ্ধ করা হয়েছে। ভবিষ্যতে আর যেন এমন কিছু না আসে। আপনারা নিজ থেকেই সাবধান হয়ে যান।

এ সময় সরকারের তীব্র সমালোচনা করে মিজানুর রহমান মিনু বলেন, সরকার এখন অন্তঃসারশূন্য হয়ে পড়েছে। আপনাদের বিদায় ঘণ্টা বেজে গেছে। যে কঠিন পথ দিয়ে আপনারা হাঁটছেন তা বরফের মতই পিচ্ছিল। যেকোনো সময় পা পিছলে এমন জায়গায় চলে যাবেন যে মনে হবে এই ভুল কেন করেছিলাম!

মিজানুর রহমান মিনু বলেন, এ সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও তারা মূলত বাকশাল কায়েম করেছে। দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে একটি তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। কোনো ব্যাংকেই এখন অর্থনৈতিক তারুল্য নেই। সেইসঙ্গে প্রতিটি নিত্যপণ্যের মূল্য আকাশচুম্বী হওয়ায় জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। তাই সরকারের ক্ষমতা আর বেশিদিন নেই।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে ও সদস্য সচিব মামুন অর রশিদ মামুনের সঞ্চালনায় এতে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। #

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।