ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘তারেক রহমানরা দেশকে অশান্ত করতে চায়’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
‘তারেক রহমানরা দেশকে অশান্ত করতে চায়’

সিলেট: সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, তারেক রহমানরা শান্ত বাংলাদেশকে অশান্ত করতে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে। ছাত্রলীগকে বদনাম করার জন্য এবং প্রশ্নবিদ্ধ করতে তাদের এজেন্টরা বসে আছে।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ছাত্রলীগ প্রত্যেক সময় এদেশের মানুষের ভোট এবং ভাতের অধিকার প্রতিষ্ঠা করতে সংগ্রাম করেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত শোক র‌্যালিতে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শোক দিবসে এসেও আমরা ষড়যন্ত্র দেখতেছি। ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধু সপরিবারে হত্যা করে আন্তর্জাতিক ও দেশীয় চিহ্নিত খুনিরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশকে তারা পাকিস্তানি কায়দায় শাসন করবে। কিন্তু মহান আল্লাহ তায়ালার ইচ্ছায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে এসে ১৯৮১ সালে আওয়ামী লীগের হাল ধরে আজকে বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরেছেন সেখান থেকে আমাদের আর পেছনে ফিরে তাকাতে হবে না। আগস্ট মাস শোকের মাস। শোককে শক্তিতে পরিণত করেই এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

সোমবার (১৪ জুন) বিকেল ৩টায় সিলেট নগরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এ বিশাল শোক র‌্যালি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।

মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাঈম আহমেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমদ, এমরুল হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এনইউ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।