ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মতো সন্ত্রাসের স্পন্সর করে: সাদ্দাম

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
বিএনপি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মতো সন্ত্রাসের স্পন্সর করে: সাদ্দাম ছবি: শাকিল আহমেদ

ঢাকা বিশ্ববিদ্যালয়: জাতীয়তাবাদী দল বিএনপি ইভেন্ট ম্যানেজমেন্টের মতো সন্ত্রাসের স্পন্সর করে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন।

রোববার (৩০ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ‘বিএনপি-জামায়াতের হত্যা, নৈরাজ্যের প্রতিবাদে ঐক্যবদ্ধ ছাত্র সমাজের বিক্ষোভ সমাবেশে’ তিনি এ মন্তব্য করেন।

 

এসময় উপস্থিত ছিলেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পী, মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুন্ডু প্রমুখ।

সাদ্দাম হোসেন বলেন, বিএনপি একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মতো সন্ত্রাসের স্পন্সর করে। আজ তাদের বিরুদ্ধে সুস্পষ্ট অভিযোগ রয়েছে। প্রমাণিত অপরাধ তারা করেছে, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে একটি বিরোধীদলকে বিনাশ করে দেওয়ার চেষ্টা করেছে। বাইরে থেকে অস্ত্র এনে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করেছে।

ছাত্রলীগ সভাপতি বলেন, যতই দেশি-বিদেশি উসকানি দেওয়া হোক,মাঠ থেকে এদের (বিএনপি) তাড়ানো পর্যন্ত আমরা মাঠে থাকব। আজ বিদেশ থেকে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ছুটির ঘণ্টা বাজানোর নির্দেশনা দিয়েছে। সেইজন্য তারা আজকে উঠে পড়ে লেগেছে। সন্ত্রাসী আন্দোলন করলে পুরস্কৃত করা হবে সেজন্য তারা উঠে পড়ে লেগেছে।  

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে তিনি বলেন,তত্ত্বাবধায়ক সরকার শর্টটার্ম অ্যাডভান্টেজ দিলেও লং টার্ম ডিজাস্টার তৈরি করেছে। আজ যদি তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠার চেষ্টা করা হয়, এটি গণতন্ত্রের ওপর আঘাত।  

উপনিবেশ আমলে কাশিমবাজারের মতো নয়াপল্টনে কুঠি স্থাপন করে শেখ হাসিনা সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেন সাদ্দাম।

বাংলাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসকেবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।