ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সোনারগাঁয়ে আ.লীগের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
বিএনপির অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সোনারগাঁয়ে আ.লীগের বিক্ষোভ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপি জামায়াতের হত্যা, নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৩০ জুলাই) ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কের মেঘনাঘাট এলাকায় এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  

মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে। এর আগে পিরোজপুর ইউনিয়ন আ.লীগ কার্যালয়ের সামনের প্রতিবাদ সভা করে নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, পিরোজপুর ইউনিয়ন আ.লীগের আহ্বায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহ্বায়ক ডা. আতিকুল্লাহ, আতাউর রহমান আক্তার, মুক্তিযোদ্ধা সোহেল রানা, ওসমান গনি, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ আহমেদসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।