ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পল্টন কখনও জিতবে না, বায়তুল মোকাররমই জিতবে: সাদ্দাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
পল্টন কখনও জিতবে না, বায়তুল মোকাররমই জিতবে: সাদ্দাম শুক্রবার বায়তুল মোকাররমে শান্তি সমাবেশ। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বিএনপির পল্টনের সমাবেশকে ইঙ্গিত করে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, পল্টন কখনো জিততে পারে না, বায়তুল মোকাররমই সব সময় জিতবে।

শুক্রবার (২৮ জুলাই) রাজধানীর বায়তুল মোকররমের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য প্রদানকালে এ কথা বলেন তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, আগামী নির্বাচনেও লড়াই সংগ্রামের মধ্য দিয়ে শেখ হাসিনার পাশে থাকবে ছাত্রলীগ। গণতন্ত্র নিয়ে সমস্ত ষড়যন্ত্র চূর্ণ-বিচূর্ণ করে দেব। আগামী নির্বাচনে আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনাকে ঐতিহাসিক ব্যালট বিপ্লবের মধ্য দিয়ে আমরা স্বাধীনতা, গণতন্ত্র উন্নয়ন এবং আত্মমর্যযাদার প্রতীক নৌকার ঐতিহাসিক বিজয় নিশ্চিত করে ঘরে ফিরব।

এ ছাত্রলীগ নেতা আরও বলেন, আজ আমরা ছাত্ররা এখানে কেন এসেছি? আমরা মনে করি, শিক্ষাঙ্গনকে কিলিং মিশনের স্পট হিসেবে ব্যবহার করার চেষ্টা করা হচ্ছে। প্রধানমন্ত্রী আমাদের যে নিরাপদ শিক্ষাজীবন উপহার দিয়েছেন। লেখাপড়া শেষ করে চাকরি করার সুযোগ দিয়েছেন। আগের মতো লেখাপড়া শেষ করে ফিফা বিশ্বকাপের মতো চার বছর পর পর বিসিএস পরীক্ষার জন্য অপেক্ষা করতে হয় না।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এসকেবি/এমইউএম/এসকে/এনবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।