ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেড় হাজার মোটরসাইকেল ও ২০০ গাড়ি নিয়ে বাড়ি গেলেন ছাত্রলীগ সভাপতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
দেড় হাজার মোটরসাইকেল ও ২০০ গাড়ি নিয়ে বাড়ি গেলেন ছাত্রলীগ সভাপতি

দুই শতাধিক মাইক্রোবাস ও দেড় হাজার মোটরসাইকেলের বিশাল বহর নিয়ে সৈয়দপুর থেকে গ্রামের বাড়ি গেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন।

সোমবার দুপুরে (২৬ জুন) নীলফামারীর সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়ক সংলগ্ন ফাইভ স্টার মাঠে এক পথসভা শেষে এসব গাড়ি ও মোটরসাইকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে রওয়ানা হন তিনি।

এর আগে ছাত্রলীগ সভাপতি ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন। পরে সড়ক পথে নিজ গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদায় যাওয়ার পথে নীলফামারী জেলা ছাত্রলীগ আয়োজিত ওই পথসভায় বক্তব্য দেন।

পথসভায় তিনি বলেন, আগামী নির্বাচনে রংপুর বিভাগের সবকটি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই। আর সে জন্য ছাত্রলীগকে সুসংগঠিত হতে হবে। দলে কোনো কোন্দল থাকবে না, ঐক্যবদ্ধ হয়ে ছাত্রলীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে সবাইকে কাজ করতে হবে।

 

সাদ্দাম হোসেন বলেন, শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হওয়ার সুযোগ দেওয়ায় আন্তর্জাতিক অঙ্গনে এখন দেশের তরুণ সমাজ স্বীকৃতি পাচ্ছে। এসব তরুণ প্রযুক্তির দুয়ার উন্মোচন করার ফলে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। এতে শিক্ষার গুণগত মান নিশ্চিত হয়েছে, দেশের চাকরির বাজার দক্ষতা এবং মেধাভিত্তিক হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শেখ হাসিনার নির্দেশেই কৃষকের পাশে দাঁড়িয়েছিল, যাতে শ্রমিক সংকটের কোনো ঘটনা না ঘটে। প্রতিটি ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছিল। গণমানুষের প্রতি দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগ এ কাজ করেছে। ফলে আজ কৃষক ও তরুণদের মধ্যে একটি সেতুবন্ধ তৈরি হয়েছে।

এ সময় নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমেন শাহরিয়ার টুটুল, সাধারণ সম্পাদক এস এম সাদেকুর রহমান সজীব, পৌর ছাত্রলীগের সভাপতি সিফাত সরকার, সাধারণ সম্পাদক সহিদুজ্জামান শুভসহ রংপুর বিভাগের সব জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটির প্রায় ৪ হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।