ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নগরকান্দায় আ.লীগে যোগ দিলেন বিএনপির ১০০০ নেতাকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুন ৯, ২০২৩
নগরকান্দায় আ.লীগে যোগ দিলেন বিএনপির ১০০০ নেতাকর্মী

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় বিএনপির অন্তত ১ হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

শুক্রবার (৯ জুন) সকাল ১০টার দিকে উপজেলার তালমা ইউনিয়নের চেয়ারম্যান বাড়িতে এক যোগদান সভার আয়োজন করা হয়।

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। এ সময় নগরকান্দা উপজেলার ৮ নম্বর ডাঙ্গী ইউনিয়নের ইউনুস ফকির ও এরোন মাতুব্বরের নেতৃত্বে অন্তত ১ হাজার নেতাকর্মী জামাল মিয়ার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।  

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। সমস্ত ষড়যন্ত্র মোকাবিলা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে- ইনশাআল্লাহ।  

এ সময় জামাল মিয়া ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের জনগণের উদ্দেশে বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও বিএনপির জ্বালাও পোড়াও আন্দোলনকে প্রতিহত করার লক্ষ্যে সব ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। কারণ ঐক্যের কোনো বিকল্প নেই।  



তিনি আরও বলেন, বাংলাদেশ যদি একটি চিঠির খাম হয়, বঙ্গবন্ধু তাঁর ঠিকানা। তাইতো বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি। নির্যাতিত-নিপীড়িত অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল আমাদের অভিভাবক শেখ হাসিনা। তিনি (প্রধানমন্ত্রী) যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেন, আমি বিশ্বাস করি ফরিদপুর-২ আসনের জনগণ আমাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করবে। আর আমি এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেব- ইনশাআল্লাহ।  

জামাল হোসেন মিয়া বলেন, আমি যদি সরকারের অংশীদার হিসেবে কাজ করার সুযোগ পাই তাহলে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, জঙ্গিবাদমুক্ত শিক্ষিত সমাজ গড়ে তুলবো এবং সারা জীবন আমার এলাকার জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো- ইনশাআল্লাহ।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে ও তালমা ইউনিয়ন আওয়ামী লীগের মো. সিরাজ খলিফার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শহীদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, নগরকান্দা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, তালমা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. তৈয়বুর রহমান, নগরকান্দা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রিক্তা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার, চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলামিন মীর, সাধারণ সম্পাদক কামরান হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসআরএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।