ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমার আত্মীয় হলেও প্রশ্রয় দেবেন না: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুন ৭, ২০২৩
আমার আত্মীয় হলেও প্রশ্রয় দেবেন না: শামীম ওসমান কথা বলছেন এমপি শামীম ওসমান।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান বলেছেন, ব্যবসায়ীদেরও দোষ আছে। এত বড় বড় ব্যবসায়ী এখানে মাস্তানরা মাস্তানি করে কীভাবে।

ব্যবসায়ীরা নিশ্চিন্তে থাকুন। এখানে অনেক ব্যবসায়ী আছেন। যে যেই দল করুক, আমার আত্মীয়ই হোক না কেন, আপনারা কাউকে প্রশ্রয় দেবেন না। ঈদের পর র‌্যাব, পুলিশ, প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে আসবো।  

বুধবার (৭ জুন) ফতুল্লার বিসিকে শিল্প মালিকদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজ পর্যন্ত আমি নারায়ণগঞ্জের কোথাও ফোন করিনি অমুককে মাল দেন এটা দেন, ওটা দেন। আমি আজ পর্যন্ত করিনি, করবও না। আমি মাঝেমধ্যে ফোন করি বিভিন্ন কারণে। বিভিন্ন কাজে তাদের কাছ থেকে সাহায্য নেই। আপনারা একটা অনুষ্ঠান করুন। শিল্প মন্ত্রণালয় আমাদের সমস্যা সমাধান না করলে আমরা ট্যাক্স দেবো না। শিল্পমন্ত্রীকেও নিয়ে আসবো আমরা।

তিনি আরও বলেন, এ রাস্তাটায় নাকি মামলা আছে। এলজিইডি মন্ত্রণালয় মনে হয় ফাইটার সরিয়ে রেখেছিল। আমি ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছিলাম ফাইটা খুঁজে বের করতে। দ্রুতই এ কাজটি শুরু হবে। আমি এমনভাবে কাজ করতে চাই যেন মৃত্যুর পরও সবাই দোয়া করে।

এ সময় বিকেএমইএর সভাপতি মোহাম্মদ হাতেম ও পরিচালক শাহাদাত হোসেন ভূইয়া সাজনু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।