ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাকা-১৭ উপনির্বাচন: মনোনয়নপত্র কিনলেন রওশনের প্রার্থী কাজী মামুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
ঢাকা-১৭ উপনির্বাচন: মনোনয়নপত্র কিনলেন রওশনের প্রার্থী কাজী মামুন

ঢাকা: জাতীয় সংসদের ১৯০ (ঢাকা-১৭) আসনের আসন্ন উপ-নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন কাজী মো. মামুনূর রশিদ। মঙ্গলবার (৭ জুন) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন থেকে তার পক্ষে মনোনয়নপত্রটি সংগ্রহ করেন দলের শীর্ষ নেতা, সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু।

পরে সাংবাদিকদের তিনি বলেন, পল্লীবন্ধুর স্নেহ-মমতা পাওয়া সাবেক ছাত্রনেতাদের হাত ধরেই ঐক্যবদ্ধ জাতীয় পার্টি গড়ে ওঠবে। পল্লীবন্ধু পরিবারের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। এক শ্রেণির ডিজিটাল দুষ্কৃতিকারী রওশন এরশাদ ও জিএম কাদেরকে নিয়ে নানা ধরনের অপমানজনক মন্তব্য করছেন, যা কোনোভাবেই কাম্য নয়। পল্লীবন্ধুকে যারা ভালবাসেন, তারা এটা করতে পারেন না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ম্যাডাম তার পছন্দের প্রার্থীর নাম ঘোষণা দিয়েছেন। যা শিগগিরই দলীয় একক প্রার্থী হিসেবে চূড়ান্ত রূপ দেবেন চেয়ারম্যান। আমরা বিশ্বাসী করি যে কোনো নির্বাচনে প্রার্থী মনোনয়নে কখনই দলে বিভেদ দেখা দেয়নি, যা এবারও হবে না, ইনশাল্লাহ।

এসময় তার সঙ্গে ছিলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী সুফি সাগর সামস, আব্দুল্লাহ আল মাসুম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবু সাঈদ লিয়ন, প্রেসনোট (জাপা) ও লাঙল মাল্টিমিডিয়ার কাজী শামসুল ইসলাম।

উল্লেখ্য ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাপার প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ গত ৫ জুন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান এবং এরশাদ কর্তৃক নিযুক্ত পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী মো. মামুনূর রশিদের নাম ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa