ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ, সম্পাদক বিপ্লব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ৩১, ২০২৩
টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ, সম্পাদক বিপ্লব মো. মাসুদ পারভেজ ও আবু সাইম তালুকদার বিপ্লব

টাঙ্গাইল: সম্মেলনের চারদিন পর টাঙ্গাইল জেলা যুবলীগের পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. মাসুদ পারভেজকে সভাপতি ও আবু সাইম তালুকদার বিপ্লবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (৩১ মে) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত চিঠিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মো. মনিরুজ্জামান খান মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ সিকদার মানিক ও সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান সোহেল।

কমিটির অনুমোদনপত্রে বলা হয়, টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী তিন বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

প্রসঙ্গত, দীর্ঘ নয় বছর পর গত ২৭ মে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।  সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।  

এতে শিক্ষামন্ত্রী দীপু মনি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানসহ টাঙ্গাইলের বিভিন্ন আসনের সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।  

প্রথম অধিবেশন শেষে বিকেলে সার্কিট হাউজে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সাক্ষাৎকার নেন কেন্দ্রীয় নেতারা।

এই কমিটির সভাপতি মাসুদ পারভেজ জেলা যুবলীগের বিদায়ী কমিটির সহ-সভাপতি ছিলেন। সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার টাঙ্গাইল সদর উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

নবগঠিত কমিটির নেতাকর্মী বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক ও সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরকে ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।