ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চুরি মামলায় ঈশ্বরগঞ্জে ইউপি সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ১৬, ২০২৩
চুরি মামলায় ঈশ্বরগঞ্জে ইউপি সদস্য কারাগারে মো. আলমগীর হোসেন

ময়মনসিংহ: পিকআপভ্যান চুরি মামলায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. আলমগীর হোসেনসহ চার আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ মে) দুপুরের দিকে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪ নম্বর আমলি আদালতের বিচারক ড. রাশেদ হোসাইন আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

আলমগীর হোসেন ঈশ্বরগঞ্জের ৪ নম্বর আঠারবাড়ী ইউপির ৩ নম্বর মৃগালী ওয়ার্ডের বর্তমান সদস্য এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক বলে নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান মো. জুবের আলম কবীর রূপক।

ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন- সুমন, শহীদ মিয়া এবং রবিন মিয়া। তারা সবাই উপজেলার আঠারবাড়ী এলাকার বাসিন্দা।

ময়মনসিংহ আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট এবিএম ফজলুল করিম বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, একটি চুরি মামলায় আসামিরা আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করেছিলেসন। এ সময় আদালতের বিচারক তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী আ. রশিদ জানান, বিগত ইউপির নির্বাচনের আগে আমার একটি পিকআপভ্যান গাড়ি চুরি করে নিয়ে যান আসামিরা। এনিয়ে এলাকায় একাধিক সালিশ বৈঠক হলে তারা গাড়িটি ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু গাড়িটি ফেরত না দেওয়ায় তিনি আদালতে মামলা দায়ের করেন।

এছাড়া ইউপি সদস্য আলমগীর হোসেনের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে বলেও জানান মামলার বাদী।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।