ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রুমিন ফারহানার প্রাইভেটকার দেখেই ধাওয়া দিল ছাত্রলীগ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
রুমিন ফারহানার প্রাইভেটকার দেখেই ধাওয়া দিল ছাত্রলীগ!

ব্রাহ্মণবাড়িয়া: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা বিএনপি আয়োজিত সভায় যোগদান শেষে ঢাকায় ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা সদরের উচালিয়া পাড়া এলাকায় বিএনপির সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানার প্রাইভেটকারকে লক্ষ্য করে ধাওয়া করেছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।  

শনিবার (৮ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে।

তবে ঘটনাস্থলে পুলিশ তৎপর থাকায় অল্পের জন্যে হামলার হাত থেকে বেঁচে যান তিনি। এর আগে একটি প্রাইভেট কারে করে আশুগঞ্জ সভা থেকে যোগদান শেষে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা সদরের গরু বাজার এলাকায় উপজেলা বিএনপি আয়োজিত সভায় যোগ দেন তিনি।  

এ সময় ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, বর্তমান সরকার এদেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুটে নিয়ে বিদেশে পাচার করেছে। বিএনপি ক্ষমতায় এলে সব লুটপাটের হিসাব নিকাশ নেওয়া হবে। তিনি বলেন, আপনারা এ দেশের মানুষের প্রতি যে অত্যাচার করছেন। নির্যাতন করেছেন আগামী ১শ বছরেও আওয়ামী লীগ আর  আসতে পারবেন না।

সরাইলের উপ-নির্বাচন প্রসঙ্গ টেনে রুমিন বলেন, মানুষ আপনাদেরকে প্রত্যাখ্যান করেছেন। উপ-নির্বাচনে ভোটকেন্দ্রগুলোতে কুকুর ঘুমিয়েছে। আগামী দিনেও আপনাদেরকে একইভাবে প্রত্যাখ্যান করবে।

এদিকে তার আগমনের খবর পেয়ে সরাইল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সরাইল উচালিয়া পাড়া মোড়ে জড়ো হয়। এ সময় স্লোগান দিয়ে পুরো এলাকায় প্রতিবাদ মিছিল করেন। পরে তার গাড়িটি পুলিশ প্রহরায় উচালিয়া পাড়া মোড় আসামাত্র ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে গাড়িটিকে নিরাপদে স্থান ত্যাগ করার সুযোগ করে দেন।  

সরাইল ছাত্র ছাত্রলীগের সভাপতি মো. শরিফ উদ্দিন বলেন, ব্যারিস্টার রুমিন ফারহানা সরাইল আশুগঞ্জের কেউ নন। তিনি এই এলাকার বহিরাগত। প্রায়শই সরাইল এলাকার এসে তিনি সরকারের বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত হন। পাশাপাশি সরাইল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে নিয়ে কটূক্তি করেন। তার প্রতিবাদে আমরা তাকে প্রতিহত করার চেষ্টা করেছি। আগামীদিনেও একইভাবে তার মিথ্যারচারকে প্রতিহত করার ঘোষণা দেন এ ছাত্রলীগ নেতা।  

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সেলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পিসহ ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সরাইল থানার ডিউটি অফিসার এসআই আলম জানান, আসলে বিষয়টি ধাওয়া নয়। দু পাশে নেতাকর্মীরা জড়ো হয়েছিল পুলিশ তাদের সরিয়ে রুমিন ফারহানার গাড়িটিকে যাওয়ার সুবিধা করে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।