ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

রাজনীতি

বিএনপি কখনও হামলা, মামলার ভয় পায় না: শামসুজ্জামান দুদু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
বিএনপি কখনও হামলা, মামলার ভয় পায় না: শামসুজ্জামান দুদু

ঝিনাইদহ: বিএনপি কখনও হামলা, মামলার ভয় পায় না। গত ১৫ বছরে আওয়ামী লীগ বিএনপির কয়েক হাজার নেতাকর্মীকে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।


 
বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয়ে ১১ ফেব্রুয়ারি বিএনপির ইউনিয়ন পর্যায়ে পদযাত্রার প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সর্বশেষ আন্দোলনেও তারা ১৫/১৬ জনকে খুন করেছে। ৬ থেকে ৭শ গুম তারা করেছে। তাই বিএনপি ভয় পায় না। বিএনপি তার দায়িত্ব পালনে পিছু পা হয় না।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা।

প্রস্তুতি সভায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি ১১ ফেব্রুয়ারি ১০ দফা দাবি আদায়ে ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা সফল করতে নেতাকর্মীদের নিদের্শনা দেন।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।