ঢাকা, শনিবার, ১১ চৈত্র ১৪২৯, ২৫ মার্চ ২০২৩, ০৩ রমজান ১৪৪৪

রাজনীতি

পরশুরাম উপজেলা আ.লীগের কার্যক্রম স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
পরশুরাম উপজেলা আ.লীগের কার্যক্রম স্থগিত

ফেনী: পাল্টাপাল্টি মামলা ও সহিংসতার ঘটনায় ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে ফেনী জেলা আওয়ামী লীগ।  

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলা আওয়ামী লীগের এক জরুরি সভার সিদ্ধান্তে পরশুরাম উপজেলার কার্যনির্বাহী কমিটির কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে।

এছাড়া কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে পরস্পর বিরোধী বক্তব্য দিতে পারবেন না। দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রমে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ফেনী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পরশুরাম উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির কার্যক্রম স্থগিত থাকবে।

প্রসঙ্গত, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের মধ্যকার চলমান বিরোধে সহিংসতা, পাল্টাপাল্টি মামলা ও দলীয় নেতাকর্মী গ্রেফতার হন। এরপর থেকে ওই উপজেলায় থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এনএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa