ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

সিসিটিভি-হার্ডডিস্ক নিয়ে গেছে পুলিশ, অভিযোগ ফখরুলের 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
সিসিটিভি-হার্ডডিস্ক নিয়ে গেছে পুলিশ, অভিযোগ ফখরুলের 

ঢাকা: বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ব্যবস্থাকে ধ্বংস করার জন্য তারা পাঁয়তারা করছে। পুলিশ  আমাদের কার্যালয়ে থেকে সিসিটিভি হার্ডডিস্ক প্রয়োজনীয় কাগজপত্র সব নিয়ে গেছে।

যাতে হামলার কোনো আলামত না থাকে।  

বুধবার (৭ ডিসেম্বর) রাতে নয়াপল্টন বিএনপির প্রধান কার্যালয়ের সামনে সাংবাদিকদের তিনি একথা বলেন।  

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, শুধু তাই নয় তারা অফিসের মধ্যে ঢুকে সবকিছু ভাঙচুর করেছে। একাত্তরের হানাদার বাহিনীর মত বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করেছে। স্ট্যান্ডিং কমিটির বৈঠক শেষে আমরা পরবর্তী করণীয় বিষয়ে আপনাদের জানিয়ে দেব।

এর আগে বিএনপি দলীয় কার্যালয় থেকে আটক করে নিয়ে যাওয়ার সময় প্রিজনভ্যানের মধ্যে থেকে স্লোগান দিচ্ছিলেন বিএনপির নেতাকর্মীরা। প্রিজনভ্যানে কর্মীদের ওঠানোর সময় হাত দিয়ে সবাই 'ভি' সূচক চিহ্ন দেখাচ্ছিলেন।  

সাংবাদিকদের উদ্দেশ্য করে তারা বলেন, দেশকে একটি কারাগারে তৈরি করেছে সরকার। মানুষ তার নিজের কথা রাস্তায় এসে বলতে পারছে না। মানুষের গণতান্ত্রিক অধিকার কেরে নিয়েছে সরকার। আমাদের অন্যায় ভাবে আটক করে নিয়ে যাওয়া হচ্ছে।

তারা আরও বলেন, আমাদের জেলে ঢুকিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। এই স্বৈরাচার সরকারের বিরুদ্ধে আমাদের আন্দোলন চলবে। খুব বেশিদিন জেলের ভেতরে আমাদের আটকে রাখতে পারবে না। আমরা বের হয়ে আবার আন্দোলন শুরু করবো। যতই গ্রেফতার নির্যাতন চালানো হোক ১০ ডিসেম্বরের সমাবেশ বানচাল করা যাবে না। সমাবেশ হবেই।

বাংলাদেশ সময়: ০০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এমএমআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa