ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

স্থায়ী কমিটির বৈঠকে বসেছে বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
স্থায়ী কমিটির বৈঠকে বসেছে বিএনপি

ঢাকা: আগামী ১০ অক্টোবরের বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশের বিষয়ের সিদ্ধান্ত নিতে বৈঠকে বসেছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা।

আগামী ১০ অক্টোবর সমাবেশ হবে কি হবে না অথবা কোনো স্থানে হবে তা নির্ধারণ করতে ভার্চুয়ালি মিটিং করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা।

এর আগে রাজধানীর নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের রণক্ষেত্র পরিণত হয়ে।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা মহানগরী গণ সমাবেশকে কেন্দ্র করে বুধবার সকাল থেকে জড়ো হতে থাকে রাজধানীর বিভিন্ন অঞ্চলের নেতাকর্মীরা।

এদিকে বুধবার সকালেই বিএনপি কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ওই এলাকায় আরো বেশি পুলিশ মোতায়ন করা হয়।

দুপুর তিনটা ১০ মিনিটে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ কাঁদানে গ্যাস, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড ছোড়ে। এতে মুহূর্তেই বিএনপি নেতাকর্মীরা চারদিকে ছোটাছুটি করতে থাকে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa