ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

আ.লীগ কর্মীদের ঘুম ভাঙিয়েছে বিএনপি: মির্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
আ.লীগ কর্মীদের ঘুম ভাঙিয়েছে বিএনপি: মির্জা আজম

মানিকগঞ্জ:  আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও এমপি মির্জা আজম বলেছেন, আমি ধন্যবাদ জানাই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির নেতাদের। এ ১৪ বছরে আওয়ামী লীগের আমলে আওয়ামী লীগের সব নেতাকর্মী ঘুমিয়ে পড়েছিল।

১০ ডিসেম্বরের পর থেকে খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে, ১১ ডিসেম্বর থেকে তারেক রহমান ক্ষমতায় বসবেন, এসব কথা বলে আওয়ামী লীগ কর্মীদের ঘুম ভাঙিয়েছে বিএনপি।  

বুধবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশ ছিল দরিদ্রতম দেশ। শেখ হাসিনা ১৪ বছরে বাংলাদেশকে নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তর করেছেন। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। তিনি এদেশকে আরও উন্নত পর্যায়ে নিয়ে যাবেন। তার লক্ষ্য, ২০৪১ সালে বাংলাদেশকে বানাবেন আমেরিকা, ইউরোপ,  উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করবেন বিশ্বের মানচিত্রে।  


সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওসার, শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম।  

এসময় সম্মেলনে আগামী তিন বছরের জন্য ইসরাফিল হোসেনকে সভাপতি ও আফসার সরকারকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা আওয়ামী লীগ এবং আরশেদ আলী বিশ্বাসকে সভাপতি ও জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa