ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাজনীতি

শেখ মণির জন্মদিন উপলক্ষে যুবলীগের শীতবস্ত্র বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
শেখ মণির জন্মদিন উপলক্ষে যুবলীগের শীতবস্ত্র বিতরণ

ঢাকা: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মণির ৮৪তম জন্মদিন উপলক্ষে রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করেছে আওয়ামী যুবলীগ ৷

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে ডেমরায় রানী মহল সিনেমা হল অডিটোরিয়ামে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে এবং হাতিরঝিলের পাশে (তেজগাঁও শিল্পাঞ্চল) উত্তর বেগুন বাড়িতে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে অসহায়-দুঃস্থদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

গত ৪ ডিসেম্বর ছিলো শেখ ফজলুল হক মণির জন্মদিন ৷ তিনি আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ৷

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, যাকে উদ্দেশ্য করে আজকে এই অনুষ্ঠান তিনি হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, যুবলীগের প্রতিষ্ঠাতা, যুবসমাজের আইকন শহীদ শেখ ফজলুল হক মণি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে শেখ ফজলুল হক মণি ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মণিকে হত্যা করেছিল খুনি জিয়াউর রহমান। এই জিয়াউর রহমান একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন প্রতিষ্ঠা করেছিলেন সেটা হলো বিএনপি। তারাই আবার ১০ ডিসেম্বরের হুমকি দেয়। আমরা বলে দিতে চাই আগামী ১০ ডিসেম্বর যুবলীগ সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে রাজপথেই থাকব। কোথাও সাধারণ মানুষের ওপর আঘাত বা জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করা হলে তার দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ।

এ সময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহা: বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসকে/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa