ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাজনীতি

চাঁপাইনবাবগঞ্জ কৃষক লীগের সম্পাদক প্রার্থীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
চাঁপাইনবাবগঞ্জ কৃষক লীগের সম্পাদক প্রার্থীকে মারধর

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে জীবন বৃত্তান্ত জমা, মনোনয়ন যাচাই-বাছাই কার্যক্রমে অংশ নিতে সার্কিট হাউসে আসার পথে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পদের এক প্রার্থীকে বেধড়ক মারধর করেছে অন্য প্রার্থীর লোকজন। এসময় সার্কিট হাউসের মূল ফটকের সামনে তাকে রাস্তায় ফেলে মারধর করা হয়।

 

সোমবার (০৫ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে তিনি বাধার মুখে বাড়ি ফিরে যান।

জানা যায়, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি সার্কিট হাউসে জেলা কৃষকলীগের কমিটি গঠন করতে সাধারণ সম্পাদক প্রার্থী জিয়াউর রহমান আরমানকে ডেকে পাঠান। পরে তিনি বাসা থেকে সার্কিট হাউসে আসার পথে বাধা দেন প্রতিপক্ষের লোকজন। এসময় মোটরসাইকেল থেকে ফেলে বেধড়ক মারধর করা হয় তাকে।  

পরে পুলিশ ও নেতাকর্মীরা জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ জিয়াউর রহমান আরমানকে উদ্ধার করে। এসময় তিনি আর ভেতরে প্রবেশ করবে না বলে ফিরে যান। এ ঘটনার জেরে পরে সার্কিট হাউসের ভেতরে আবারও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জিয়াউর রহমান আরমান ও আল কামাল ইব্রাহিম রতনের লোকজনের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে।  

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মবকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সার্কিট হাউসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে সম্মেলনের প্রধান অতিথি রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান আওয়ামী লীগের মতো বড় দলের প্রতিযোগিতা থাকতেই পারে তাই এই সমস্ত ছোটখাট বিষয়ে সমাধান করে সফল কৃষক লীগ বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। তবে প্যানেল মেয়র কে মারধরের বিষয়টি তিনি এড়িয়ে যান।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa