ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাজনীতি

তেঁতুলিয়ায় একযুগ পর ছাত্রদলের ইউনিয়ন কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
তেঁতুলিয়ায় একযুগ পর ছাত্রদলের ইউনিয়ন কমিটি গঠন

পঞ্চগড়: পঞ্চগড়ে বিভিন্ন জটিলতা ও কেন্দ্রের নির্দেশনা না থাকায় দীর্ঘ একযুগ পর অবশেষে নতুন কমিটি পেলো তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নে ছাত্রদল।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যার ৭টার সময় জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায় আনুষ্ঠানিকতার মাধ্যমে নতুন কমিটি গঠন হয়।

এ সময় আতাউর রহমানকে সভাপতি, পারভেজ বাবুকে সাধারণ সম্পাদক ও আব্দুর রশিদকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।  

রাতে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক পারভেজ বাবু।  

একই সঙ্গে কমিটিকে আগামী সাত দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিকে গঠন করার নির্দেশ দেন তেঁতুলিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুজ্জামান দুলাল, সদস্য সচিব আবু বক্কর সিদ্দিক সবুজ।  

জানা গেছে, বিভিন্ন জটিলতা ও কেন্দ্রের নির্দেশনা না থাকায় দীর্ঘ এক যুগ ধরে বদলপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটির কার্যক্রম পরিচালনা করে আসছিলেন সাবেক সভাপতি মতিউর রহমান, সম্পাদক হাসিনুর রহমান লাবু।  

ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক পারভেজ বাবু বাংলানিউজকে বলেন, উপজেলা কমিটি আগামী সাত দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। আমরা আশাবাদী আমাদের এ নতুন কমিটি সুন্দরভাবে দলের জন্য কাজ করে যাবে।

কমিটি ঘোষণার এর আগে কোরআন তেলাওয়াতের মাধ্যমে কমিটি গঠনের আনুষ্ঠিকতা শুরু হয়। এরপর বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া ও ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের দীর্ঘায়ু কামনা করে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানিকতার সমাপ্তি ঘোষণা করা হয়।  

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন রন্জু, সদস্য সচিব রেজাউল করিম শাহিন, সাবেক ছাত্র নেতা হামিদুল হাসান লাবু সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa