ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

৫ লাখ মানুষের সমাবেশ করতে বিএনপিকে পরশের চ্যালেঞ্জ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
৫ লাখ মানুষের সমাবেশ করতে বিএনপিকে পরশের চ্যালেঞ্জ 

ঢাকা: যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিরোধী দল হিসেবেও তারা আন্দোলন সংগ্রাম করতে পারছে না সরকারের সহযোগিতা ছাড়া। তাদের আন্দোলন সংগ্রাম করতে হলেও নাকি সরকারের সহযোগিতা লাগে।

এই হচ্ছে তাদের রাজনীতির ধরন! অনেক বড় বড় কথা বলে তারা এখন সোবহাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে ভয় পাচ্ছে।  

আপনারা না ১০ লাখ জড়ো করবেন অন্তত পক্ষে ৫ লাখ মানুষতো হবে। তাহলে ভয় কিসের আমি আগেও বলেছি এরা মিথ্যাবাদীর দল, প্রতারণা করে জনগণের সঙ্গে।

শনিবার (০৩ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু ২৩ এভিনিউয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিরর বক্তব্যে তিনি এ কথা বলেন।  

শেখ পরশ বলেন, দুর্ভাগ্যজনক হলেও সত্য যে বাংলাদেশের একটা তথাকথিত বিরোধী দল, বিএনপি- জামায়াত আজ অপপ্রচারের আশ্রয় নিয়ে বিভিন্ন রকমের ষড়যন্ত্রে লিপ্ত, শেখ হাসিনার জনবান্ধব সরকারকে পরাস্ত করে কীভাবে ক্ষমতায় আসা যায়, কীভাবে বাংলাদেশের অগ্রযাত্রা রোধ করা যায়, তাদের উদ্দেশ্য ছিল বাংলাদেশকে মৌলবাদী, ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। বিদেশি কোনো প্রভুর এজেন্ডা তারা বাস্তবায়ন করছিল তাও আমরা জানি ও বুঝি।  

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গত ১৩ বছরে দেশের চেহারা পাল্টে দিয়েছেন। এই দেশে দৃষ্টান্তমূলক এবং যুগান্তকারী উন্নয়ন সাধন করাতে তাদের সেই উদ্দেশ্য ভেস্তে গেছে, তাদের তো চাকরি চলে যাওয়ার উপক্রম বলে মন্তব্য করেন শেখ পরশ।

রাজপথে শেখ মণির যুবলীগ, এই প্রতিক্রিয়াশীল প্রতিপক্ষদের মোকাবিলা করতে, জনগণের ওপর তাদের জুলুম অত্যাচার ও প্রতারণার জবাব দিতে সর্বদা প্রস্তুত বলে জানান যুবলীগ চেয়ারম্যান।

বিএনপির উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে আআওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেন, কথায় কথায় বলে সরকারের পতন। সরকার পতন এতো সহজ! বাংলাদেশ আওয়ামী লীগ তৃণমূলে বিস্তৃত। আওয়ামী লীগকে পরাজিত করা যাবে না।  

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।     

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এনবি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa