ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

আন্দোলন দমনে নানা রকম ফন্দি আঁটছে সরকার: মান্না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
আন্দোলন দমনে নানা রকম ফন্দি আঁটছে সরকার: মান্না ছবি: বাংলানিউজ

ঢাকা: সম্প্রতি রাজশাহী, আসন্ন ঢাকায় বিরোধীদলের সমাবেশকে পণ্ড করতে ধরপাকড় করতে, ভয়ভীতি সৃষ্টি করতে, বিরোধীদলের আন্দোলন দমন করার জন্য নানা রকম ফন্দি আঁটছে সরকার। এর প্রতিবাদ করছি আমরা।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা মহানগর নেতা আবুল হোসেনের নেতৃত্বে সূত্রাপুর থানা নাগরিক ঐক্যের সংগঠকদের একটি দলের সঙ্গে কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠকে মান্না এসব কথা বলেন।

বৈঠকে হাজী আনসার রহমান শিকদারকে আহ্বায়ক, আবুল হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের সূত্রাপুর থানা কমিটি গঠন করা হয়।

ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না আরো বলেন, নাগরিক ঐক্য গণমানুষের জন্য রাজনীতি করে। উন্নয়নের নামে শোষণ, নির্যাতন, লুটপাট, পাচার করে দেশকে এক যুগ পিছিয়ে দিয়েছে আওয়ামী লীগ সরকার। এ অন্যায়ের বিরুদ্ধে নাগরিক ঐক্যের সংগ্রামে আপনাদের সঙ্গে পেয়ে আমরা খুশি।

মান্না আরোও বলেন, সব গণতান্ত্রিক আন্দোলনের সাফল্য কামনা করে আমাদের রাজনৈতিক আদর্শ বাস্তবায়িত করতে নাগরিক ঐক্যের সারাদেশের নেতাকর্মীদের কাজের সঙ্গে আজ আপনারা যুক্ত হয়েছেন। সূত্রাপুর থানা ও ঢাকা মহানগর দক্ষিণ এ কাজে ঐতিহ্যগতভাবেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবে বলে আশা প্রকাশ করছি।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য জিন্নুর চৌধুরী দীপু, মোফাখখারুল ইসলাম নবাব, সাংগঠনিক সম্পাদক এস এম এ কবীর হাসান, ঢাকা মহানগর দক্ষিণের নেতা মো. রাশেদুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ১ ডিসেম্বর, ২০২২
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa