ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

অফবিট

নাচ দেখে বরের থাপ্পড়, আত্মীয়ের গলায় মালা দিলেন তরুণী!

অফবিট ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
নাচ দেখে বরের থাপ্পড়, আত্মীয়ের গলায় মালা দিলেন তরুণী! প্রতীকী ছবি

রীতি অনুসারে বিয়ের আগের দিন ছিল খাওয়া-দাওয়া ও নাচ-গানের অনুষ্ঠান। সেখানে ডিজের তালে নাচে মেতে ওঠেন হবু বধূ।

এটা দেখে রেগে যান বর। তাই আমন্ত্রিত অতিথিদের সামনেই তরুণীকে থাপ্পড় মারেন তিনি।  

এ ঘটনায় ওই তরুণকে বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসেন তরুণী। সেখানেই এক আত্মীয়ের গলায় মালা দিয়ে তাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন।  

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। তরুণীর বাড়ি কুড্ডালোর জেলার পানরুতিতে। অভিযুক্ত তরুণের বাড়ি একই জেলার পেরিয়াকাট্টুপালায়মে।  

ওই তরুণ-তরুণীর বাগদান হয়েছিল ২০২১ সালের ৬ নভেম্বরে। গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ছিল তাদের বিয়ের তারিখ। তার আগের দিনে স্থানীয় প্রথা অনুসারে ছিল বিয়ের খাওয়া-দাওয়া তথা আনন্দ অনুষ্ঠান। সেখানেই ওই ঘটনা ঘটে।  

অনুষ্ঠানে ডিজের তালে তরুণী নাচ করছিলেন অন্য আত্মীয়-বন্ধুদের সঙ্গে। এর মধ্যেই মেয়েপক্ষের এক আত্মীয় তরুণ বর-বধূর হাত ধরে নাচা শুরু করে। এটা একেবারেই পছন্দ হয়নি বরের। তখন হবু বধূর হাত থেকে অন্য পুরুষের হাত সরিয়ে দেন। এ সময় তাদের দুজনের মধ্যে শুরু হয় ধাক্কাধাক্কি। এরপর সবার সামনে হবু বধূর গালে চড় মারেন বর। তাতেই সিদ্ধান্ত পাল্টে ফেলেন তরুণী।

পরে থানায় অভিযোগ দায়ের করেন ওই বর। তিনি বলেন, হবু বধূকে তিনি প্রশ্ন করেছিল, কেন অন্যদের সঙ্গে নাচ করছ? এতে তরুণী উত্তর দেন, তার ইচ্ছা হয়েছে, তাই নাচ করেছেন।  

প্রসঙ্গত, এই বিয়েতে এরই মধ্যে সাত লাখ টাকা খরচ হয়েছে। সেই টাকা এখন ওই তরুণের থেকে দাবি করেছেন বিয়ে না করা তরুণী।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa