ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অফবিট

বড় মুখের ফাঁকা নিয়ে বিশ্ব রেকর্ড করলেন টিকটক তারকা

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
বড় মুখের ফাঁকা নিয়ে বিশ্ব রেকর্ড করলেন টিকটক তারকা

বিশাল বড় মুখের ফাঁকা। এজন্য সবসময় হীনমন্যতায় ভুগতেন মেয়েটি।

কিন্তু এই বিব্রতকর মুখের কারণে এখন তার নাম উঠলো গিনেস বুকে।

তিনি হাঁ করে ২ দশমিক ৫৬ ইঞ্চি পর্যন্ত মুখ ফাঁকা করতে পারেন। গিনেস বিশ্ব রেকর্ডের নারী ক্যাটাগরিতে সবচেয়ে বড় মুখ হিসেবে জায়গা পেয়েছেন ৩১ বছর বয়সী এই মার্কিন টিকটক তারকা। তার নাম সামান্থা রামসডেল।  

এই বিশাল মুখের কারণে টিকটকে সামান্থার ১০ লাখের বেশি ফলোয়ার। মুখের ফাঁকার মধ্যে একটা আস্ত আপেল পুরে ফেলতে পারেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের বেশকিছু ভিডিও আপলোড করেছেন তিনি।

মুখের ফাঁকা মাপতে সামান্থা স্থানীয় দাঁতের চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন। তার সঙ্গে গিনেস বিশ্ব রেকর্ডের একজন বিচারক ছিলেন। তার উপস্থিতিতেই ড. এলকে চ্যাং ডিজিটাল ক্যালিপারের সাহায্যে সামাস্থার মুখ হাঁ করার পর ঠোঁটের ওপর থেকে নিচ পর্যন্ত মাপ নেন। এরপরই গিনেস বিশ্ব রেকর্ডে অন্যদের পেছনে ফেলে ঠাঁই করে নেন সামান্থা।

‘যার জন্য সবসময় হীনমন্যতায় ভুগেছি। সব সময় চেয়েছি যে এটা যদি একটু ছোটো হত। তবে এখন এটাই আমার জন্য সবচেয়ে সেরা অর্জন হয়ে দাঁড়িয়েছে’, বলেন সামান্থা।  

এখন যুক্তরাষ্ট্রের কিশোর আইজ্যাক জনসন ৪ ইঞ্চি মুখের ফাঁকা নিয়ে গিনেস বিশ্ব রেকর্ডে পুরুষ ক্যাটাগরিতে শীর্ষে আছেন।  

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।