ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

কিশোরগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
কিশোরগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে দুদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে এই ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা প্রশাসন।

 

মঙ্গলবার সকালে বেলুন ও পায়রা উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা খানম এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী কমিশনার মোছা. নাবিলা ফেরদৌস।

মেলায় কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়, কিশোরগঞ্জ বিআরটিএ, জেলা কর্মসংস্থান ও কর্মশক্তি অফিস, ভূমি প্রশাসন, পোস্ট অফিস, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রসহ ৮১টি সরকারি দপ্তর ও বেসরকারি প্রতিষ্ঠান স্টল প্রদর্শন করেছে।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa