ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

বসুন্ধরায় নর্থ সাউথ সোসাইটির জমিতে সিটি গড়বে রূপায়ণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
বসুন্ধরায় নর্থ সাউথ সোসাইটির জমিতে সিটি গড়বে রূপায়ণ

ঢাকা: বসুন্ধরার ‘এন’ ব্লকে অবস্থিত পুলিশ হাউজিং এবং পিংক সিটির পাশেই নর্থ সাউথ সোসাইটির ৪৬ বিঘা জমিতে ডেভেলপড করে সিটি তৈরির দায়িত্ব পেয়েছে রূপায়ণ গ্রুপ।

শনিবার (১৯ নভেম্বর) গুলশান ক্লাবে নর্থ সাউথ সোসাইটির সাধারণ সভায় রূপায়ণ গ্রুপকে দায়িত্ব দেওয়ার ব্যাপারে সদস্যরা সম্মতি দেন।

এরই ধারাবাহিকতায় ২২ নভেম্বর রূপায়ণ গ্রুপকে জয়েন ভেঞ্চারে সিটি ডেভেলপড করার আমন্ত্রণ জানান প্রকল্প বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আবদুল হামিদ এবং নর্থ সাউথ সোসাইটির চেয়ারম্যান আনোয়ার হোসেন।

আগামী ৫ ডিসেম্বর রাজধানীর বনানীর হোটেল শেরাটনে নর্থ সাউথ সোসাইটি এবং রূপায়ণ সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের মধ্যে এ ব্যাপারে আনুষ্ঠানিক চুক্তি সই বলে জানিয়েছেন রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান।  

উল্লেখ্য রূপায়ণ গ্রুপের সিটি ব্র্যান্ড ‘রূপায়ণ সিটি’ দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা তৈরি করে ইতোমধ্যে একটি ফেইজ হ্যান্ডওভার দিয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa