ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু হত্যায় মরদেহ নিয়ে সড়কে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় শিশু হত্যায় মরদেহ নিয়ে সড়কে বিক্ষোভ ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় গলাকেটে হত্যার শিকার শিশু আবু বকরের (৫) মরদেহ নিয়ে মিছিল ও শহরের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে পুলিশের বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ এনে ও দায়ীদের দ্রুত গ্রেফতারের দাবীতে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মিছিলটি শহরের কান্দিপাড়া থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক টি.এ রোডে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। ঘণ্টাব্যাপী চলা বিক্ষোভে সড়কের দুপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় এলাকাবাসী অভিযোগ করে বলেন, শুক্রবার মরদেহ উদ্ধারের পর পরই এলাকাবাসী ৪ জনকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়ার পরও মামলা হয়নি উল্লেখ করে ১ জনকে আটক রেখে বাকিদের ছেড়ে দেওয়া হয়।

শনিবার দায়ীদের বিরুদ্ধে মামলা দেয়া হলেও পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না। উপরন্তু আসামিরা তাদের ঘরে নির্বিঘ্নে রয়েছে। দ্রুত দায়ীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান এলাকাবাসী।

উল্লেখ্য, শুক্রবার রাতে নিখোঁজ হওয়ার তিন ঘণ্টা পর শিশু আবু বকরের গলাকাটা মরদেহের খোঁজ পুলিশ। পাশের বাড়ির টিউবওয়েলের কাছ থেকে বস্তাবন্দী অবস্থায় পড়ে ছিল মরদেহটি। সে ওই এলাকার হাসান মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ প্রতিবেশী সাব্বিরকে আটক করেছে। এছাড়া নিহতের পিতা হাসান মিয়া বাদী হয়ে সদর মডেল থানায় ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সাব্বির এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে। আরও তথ্য উপাত্ত সংগ্রহের জন্য তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে।

অভিযোগের বিষয়ে জানতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলামকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি সারা দেন নি।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।