ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, প্রতিবাদে ক্লিনিক ভাঙচুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ঝিনাইদহে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, প্রতিবাদে ক্লিনিক ভাঙচুর  স্বজনদের আহাজারি।

ঝিনাইদহ: ঝিনাইদহের সদর উপজেলায় একটি হাসপাতালে ভুল চিকিৎসায় ইসরাত জাহান মাহেরা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে তার স্বজনরা।  

এ ঘটনার প্রতিবাদে ইসলামী প্রাইভেট হাসপাতাল নামে একটি বেসরকারি ক্লিনিক ভাঙচুর করেছে শিশুটির স্বজন ও এলাকাবাসী।

খবর পেয়ে ক্লিনিক মালিক স্থানীয় আওয়ামী লীগ নেতা সাইদ মুন্সি ও ভুয়া চিকিৎসক আবদুল্লাহকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ডাকবাংলা বাজারে এ ঘটনা ঘটে। নিহত শিশু ইসরাত জাহান মাহেরা ওই উপজেলার বাথপুকুরিয়া গ্রামের মিন্টু মিয়ার মেয়ে।

ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, পেটে ব্যথার কারণে শুক্রবার বিকেলে শিশু ইসরাত জাহান মাহেরাকে সদর উপজেলার ডাকবাংলা বাজার এলাকার ইসলামী প্রাইভেট হাসপাতাল নামে একটি ক্লিনিকে ভর্তি করে তার পরিবার। পরে তাকে চিকিৎসা দেন কথিত ডাক্তার আবদুল্লাহ। রাত ৮টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই শিশু। এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের স্বজনরা ক্লিনিকটিতে হামলা চালিয়ে ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালাবদ্ধ কক্ষ থেকে ক্লিনিক মালিক স্থানীয় আওয়ামী লীগ নেতা সাইদ মুন্সি ও ভুয়া চিকিৎসক আবদুল্লাহকে আটক করা হয়।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ক্লিনিক মালিক ও কথিত এক চিকিৎসককে নিয়ে আসা হয়েছে। তবে এখনো পর্যন্ত নিহতের পরিবারে পক্ষ থেকে অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।