ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে বাগানে পড়েছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
মাদারীপুরে বাগানে পড়েছিল গৃহবধূর মরদেহ

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার উত্তর দুধখালী এলাকায় একটি বাগান থেকে মৌসুমী আক্তার (২৪) নামে নিখোঁজ এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

নিখোঁজ হওয়ার দু’দিন পর শুক্রবার (২৬ নভেম্বর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত মৌসুমী দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মীনার স্ত্রী। তিনি কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে।  

জানা গেছে, গত বুধবার বিকেলে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির উদ্দেশে বের হন মৌসুমী। দাদির সঙ্গে দেখা করে আর বাড়িতে ফিরে আসেনি সে। তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। এ ঘটনার দু’দিন পর শুক্রবার বিকেলে ওই এলাকায় নদীর পাড়ের একটি বাগানে গলায় দঁড়ি পেঁচানো ভাঙ্গা গাছের ডালের সঙ্গে মাটিতে পড়া অবস্থায় মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন স্থানীয় এক নারী। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।  

নিহতের স্বজনদের অভিযোগ ও দাবি, মৌসুমীর আত্মহত্যা করার কোনো প্রশ্নই উঠে না! দুর্বৃত্তরা ধর্ষণ করার পর তাকে হত্যা করেছে। এ ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবিও জানিয়েন তারা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনার রহস্য উদঘাটনের কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।