ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় ফুটবল লীগে সমাজকল্যাণ চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
মাগুরায় ফুটবল লীগে সমাজকল্যাণ চ্যাম্পিয়ন

মাগুরা: মাগুরায় শেখ রাসেল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা সমাজকল্যাণ সংসদ।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে লীগের ফাইনাল খেলায় মাগুরা সিটিএফসিকে ১-০ গোল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করে তারা।

তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ চালাতে থাকে উভয় দল। যার ফলস্বরূপ ২০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন সমাজ কল্যাণ সংসদের চৌকস খেলোয়াড় দীপ্ত।  

তবে বাকি সময়ে উভয় দল একে অপরকে আক্রমণ পাল্টা আক্রমণ চালালেও আর গোলের দেখার পায়নি কেউই। নির্ধারিত সময়ের খেলা শেষে মাগুরা সমাজ কল্যাণ সংসদ জয়ী হয় ওই এক গোলেই।

মাগুরা জেলা প্রশাসক (ডিসি) ড. আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।  

এ সময় মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌল রেজা,পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাগুরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জিল্লুর রহমান লাজুক ও যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

লীগে ম্যান অব দ্য টুর্নামেন্ট হন মাগুরা সিটিএফসি’র খেলোয়াড় রাজু, সেরা উদীয়মান খেলোয়াড় লিওন লিখন ফুটবল দলের রাফিজ, লীগ সেরা গোলদাতা মাগুরা সিটিএফসি’র ফরহাদ, উদীয়মান গোলরক্ষক সিটিএফসি’র ফরহাদ ও ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার অর্জন করে মাগুরা সমাজ কল্যাণ সংসদের চৌকস খেলোয়াড় দীপ্ত।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় ও মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মাগুরা জেলা ফুটবল এসোসিয়েশন এ লীগের আয়োজন করে। লীগে অংশ নেয় মাগুরা সদরের ১৬টি দল।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।