ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
বান্দরবানে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

বান্দরবান: ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) আওতায় বান্দরবানে শুরু হয়েছে ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম।  

বুধবার (২ নভেম্বর) দুপুরের দিকে বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাজার এলাকায় মেসার্স হাজী ইসহাক স্টোর এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মো. লুৎফুর রহমান।

 

এ সময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান বাজার ব্যাবসায়ী ঐক্য পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার, বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আবু ছালেহ চৌধুরী, মেসার্স হাজী ইসহাক স্টোরের স্বত্বাধিকারী মাইনউদ্দিন রবিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব)মো.লুৎফুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আমাদের দেশ আজ অনেক এগিয়ে যাচ্ছে, এই সরকারের আমলে কেউ না খেয়ে নেই। সরকারের আন্তরিকতার কারণেই সাধারণ জনগণ আজ ন্যায্যমূল্যে চিনি, ডাল আর তেল পাচ্ছে। পরে সাধারণ জনগণের মধ্যে ন্যায্যমূল্যে তেল, ডাল, চিনি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অতিথিরা।

সূত্রে জানা গেছে, বান্দরবানের সাতটি উপজেলায় ৩৬ হাজার ৭৬৫ জন কার্ডধারী রয়েছেন। এদের প্রত্যেকে মাসে একবার ন্যায্যমূল্যে ৪০৫ টাকা দিয়ে ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি চিনি কিনতে পারবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।