ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণ: মারা গেছে দগ্ধ সেই ফাহমিনা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণ: মারা গেছে দগ্ধ সেই ফাহমিনা 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের জিয়ানগর এলাকার একটি বসত বাড়িতে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ফাহমিনা বেগম (৬০) মারা গেছেন।  

সোমবার (২৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

বর্তমানে তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।  

এর আগে রোববার (২৩ অক্টোবর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন বাদী হয়ে ওই ঘটনার পর বিস্ফোরকদ্রব্য আইনে শহিদুল ইসলাম, ফাহমিনা বেগম ও বিল্টুসহ অজ্ঞাত আরও দুই থেকে তিনজনের নামে মামলা দায়ের করেন এই পুলিশ কর্মকর্তা। তবে এখনো পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।  

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জালাল উদ্দিন জানান, মৃত ফাহমিনা বেগম এ মামলার দ্বিতীয় আসামি ছিলেন। যেহেতু তিনি মারা গেছেন। তার মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

জানা যায়, শনিবার (২২ অক্টোবর) রাত পৌনে ৯টার দিকে পৌর এলাকার উদয়ন মোড়-জিয়ানগর এলাকায় নিজ বাড়িতে ককটেল বানাতে গিয়ে ফাহমিনা বেগম ও তার ছেলে শহিদুল ইসলাম গুরুতর দগ্ধ হন। এ সময় বিকট শব্দে বিস্ফোরণে ঘরের জানালা উড়ে যায় ও আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়। গুরুতর দগ্ধ হন মা-ছেলে উভয়ে। এ সময় স্থানীয়রা মা ও ছেলেকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে মাঝপথে অ্যাম্বুলেন্স থেকে নেমে দগ্ধ অবস্থায় আত্মগোপনে চলে যান মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম।

** চাঁপাইনবাবগঞ্জে বাড়িতে ককটেল বিস্ফোরণ, মা-ছেলে আহত
** ককটেল বিস্ফোরণ, মা ছেলেসহ তিনজনের নামে মামলা 

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।