ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অনলাইন জুয়াড়ি চক্রের এক সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
অনলাইন জুয়াড়ি চক্রের এক সদস্য গ্রেফতার

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর থানা এলাকা থেকে অনলাইন জুয়াড়ি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। গ্রেফতার জুয়াড়ি হলেন বেনজীর হোসেন।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগের ইকোনমিক ক্রাইম অ্যান্ড হিউম্যান ট্রাফিকিং টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর শাহজাহানপুর থানা এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের ১ সদস্যকে গ্রেফতার করা হয়। তিনি অনলাইনের মাধ্যমে বেশকিছু গেমিং সাইট ব্যবহার করে অনলাইনে জুয়া খেলতেন। তার কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এডিসি তৌহিদুল ইসলাম আরও জানান, বেনজীরসহ এই চক্রের পলাতক সদস্যরা অনলাইনের বেশকিছু সাইট ব্যবহার করে জুয়া খেলতেন। পলাতকদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতার আসামির বিরুদ্ধে শাহজাহানপুর থানায় একটি মামলা দায়ের করে শনিবার সকালে তাকে আলাদাতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।