ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে নিখোঁজ শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
মাদারীপুরে নিখোঁজ শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার

মাদারীপুর: মাদারীপুরে লামিয়া আক্তার (১১) নামের এক কন্যাশিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর এলাকার এক খালের মধ্য থেকে লামিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে বৃহস্পতিবার (২০) বিকেলে নানা বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হয় শিশু লামিয়া।  

নিহত লামিয়া সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রায় ৫ম শ্রেণিতে পড়তো।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে নানাবাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় লামিয়া। এরপর আর কোনো খোঁজ না পাওয়া গেলে শুক্রবার দুপুরে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করে পরিবার। পরে রাতে লামিয়ার মরদেহ খালের মধ্যে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।  

প্রাথমিকভাবে পুলিশের ধারণা ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা লামিয়ার লাশ খালের পানিতে ফেলে রেখে যায়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ধর্ষণ শেষে নির্জন স্থানে মরদেহটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।