ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসী  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসী  

ঢাকা: রাজধানীর মৌচাক মোড়ে অচেতন অবস্থায় পড়ে থাকা আবুল হোসেন (৪০) নামে এক প্রবাসীকে উদ্ধার করেছে পুলিশ। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (১২ অক্টোবর) সকাল ৯টার দিকে রমনা থানা-পুলিশ তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান মিজান জানান, খবর পেয়ে সকালে মৌচাক মোড় থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। ওমান প্রবাসী তিনি। বিমানবন্দর থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে ফেরার সময় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন তিনি। তার কাছ থেকে আনুমানিক দেড় লাখ টাকা ও সব মালামাল খোয়া গেছে বলে জানা গেছে।

এদিকে, আবুল হোসেনের সম্বন্ধী মো. এরশাদ জানান, গত তিন মাস আগেই তিনি ওমান গিয়েছিলেন। সেখানে বাগানে কাজ করার সময় তার হাত ভেঙে যায়। এজন্য তিনি গতরাতে দেশে ফেরেন। সকালেও তাদের সাথে ফোনে কথা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২ 
এজেডএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।