ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ফরিদপুরে পাচারের সময় ২০০ বস্তা চাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
ফরিদপুরে পাচারের সময় ২০০ বস্তা চাল জব্দ

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে মণ্ডপে বরাদ্দ দেওয়া ২০০ বস্তা সরকারি চাল রাতের আঁধারে পাচারের সময় জব্দ করা হয়েছে। এ সময় সোহেল (২৫) নামে এক নসিমন চালককে আটক করা হয়।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে আলফাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু শহিদ বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।

এসআই মো. আবু শহিদ বলেন, আলফাডাঙ্গা উপজেলায় ৪৭টি পূজা মণ্ডপে বরাদ্দকৃত ২০০ বস্তা চালসহ সোহেল নামে এক নসিমন চালককে আটক করা হয়েছে। আলফাডাঙ্গা থেকে অন্যত্র পাচারের উদ্দেশ্যে তিনটি নসিমনে করে চালের বস্তাগুলো পাচার করা হচ্ছিল। তবে এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আশিকুর রহমান মোল্লা বাংলানিউজকে বলেন, এ চালগুলো জিআরের চাল। যেগুলো ব্যবসায়ীরা কিনে নিয়েছিলেন অনুদান পাওয়া বিভিন্ন ব্যক্তির কাছে থেকে। পরে ব্যবসায়ীরা সব চাল একত্রে নসিমনে করে নেওয়ার সময় পুলিশ আটক করে।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক বাংলানিউজকে বলেন, থানার ওসি বিষয়টি আমাকে জানিয়েছেন। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa