ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সিরাজগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
সিরাজগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে মার্জিয়া খাতুন (২৪) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তার স্বামী আহসান উল্লাহকে (২৭) আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে শিয়ালকোল ইউনিয়নের চর চন্ডিদাসগাঁতী গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার ও অভিযুক্তকে আটক করা হয়।

 

আটক আহসান উল্লাহ চর চন্ডিদাসগাঁতী গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। নিহত মার্জিয়া আহসান উল্লাহর স্ত্রী ও একই গ্রামের আব্দুল মালেকের মেয়ে।  

স্থানীয় সূত্র জানায়, বুধবার (৫ অক্টোবর) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে মার্জিয়ার গলায় থাকা ওড়না পেঁচিয়ে ধরেন আহসান উল্লাহ। এতে রাতেই তার মৃত্যু হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হুমায়ুন কবির বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মার্জিয়া নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তার স্বামী আহসান উল্লাহকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa